পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd জুলাই ২০১৯

নীতিমালা, নির্দেশিকা ও প্রতিবেদন

১।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।

 ৫।  অভিযোগ প্রতিকার ব্যবস্থা(Grievance Redress System-GRS) মাসিক প্রতিবেদন।   (১৮-১৯ )

জুলাই/ ২০১৮ আগস্ট/ ২০১৮ সেপ্টেম্বর/ ২০১৮ অক্টোবর/ ২০১৮ নভেম্বর/ ২০১৮ ডিসেম্বর/ ২০১৮ জানুয়ারী/ ২০১৯ ফেব্রুয়ারী/ ২০১৯ মার্চ/ ২০১৯ এপ্রিল/ ২০১৯ মে/ ২০১৯ জুন/ ২০১৯

 


Share with :

Facebook Facebook