পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৩rd অক্টোবর ২০১৯

নীতিমালা, নির্দেশিকা ও প্রতিবেদন

১।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।

২।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা

৩।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।

 ৫।  অভিযোগ প্রতিকার ব্যবস্থা(Grievance Redress System-GRS) মাসিক প্রতিবেদন।   (১৮-১৯ )

জুলাই/ ২০১৮ আগস্ট/ ২০১৮ সেপ্টেম্বর/ ২০১৮ অক্টোবর/ ২০১৮ নভেম্বর/ ২০১৮ ডিসেম্বর/ ২০১৮ জানুয়ারী/ ২০১৯ ফেব্রুয়ারী/ ২০১৯ মার্চ/ ২০১৯ এপ্রিল/ ২০১৯ মে/ ২০১৯ জুন/ ২০১৯

 ৬।  অভিযোগ প্রতিকার ব্যবস্থা(Grievance Redress System-GRS) মাসিক প্রতিবেদন।   (১৮-১৯ )

জুলাই/ ২০১৯ আগস্ট/ ২০১৯ সেপ্টেম্বর/ ২০১৯ অক্টোবর/ ২০১৯ নভেম্বর/ ২০১৯ ডিসেম্বর/ ২০১৯ জানুয়ারী/ ২০২০ ফেব্রুয়ারী/ ২০২০ মার্চ/ ২০২০ এপ্রিল/ ২০২০ মে/ ২০২ জুন/ ২০২০
 

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ বিভাগ

সাল মাস

অভিযোগের সংখ্যা

মোট (১+২) নিষ্পত্তিকৃত অভিযোগের সংখ্যা নিষ্পত্তিকৃত অভিযোগের সংক্ষিপ্ত বিবরণ অনিষ্পত্তিকৃত অভিযোগের সংখ্যা মন্তব্য
পত্র/দরখাস্ততযোগে অনলাইনে
২০১৮ জানুয়ারি  
ফেব্রুয়ারি  
মার্চ  
এপ্রিল  
মে  
জুন  
জুলাই  
আগস্ট  
সেপ্টেম্বর  
অক্টোবর  
নভেম্বর  
ডিসেম্বর  
২০১৯ জানুয়ারি  
ফেব্রুয়ারি  
মার্চ  
এপ্রিল  
মে  
জুন  
  জুলাই  
  আগস্ট  
  সেপ্টেম্বর  
  অক্টোবর               

 

 


Share with :

Facebook Facebook